1

বাংলাদেশ সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের দেশ । বাংলাদেশের রাজধানী মসজিদের নগরী। এই দেশের সুপ্রিম কোর্টের সামনে মুর্তি জনগণ মেনে নিবে না। এই দেশের সংস্কৃতির সাথে মুর্তির সম্পর্ক নেই। তাই সুপ্রিম কোর্ট প্রাঙ্গন থেকে মুর্তি অপসারণ করতে হবে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি’১৭) ঢাকার ভাটারায় আবু সাঈদ কমপ্লেক্সে ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর কর্তৃক আয়োজিত নগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী উপরোক্ত কথাগুলো বলেন।

সম্মেলনে প্রধান মেহমান হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সদ্য সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নুরুল ইসলাম আল আমীন। প্রধান বক্তার বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ বলেন- ছাত্র রাজনীতি আজ কলুষিত। এই কলুষিত ছাত্র রাজনীতিকে দূরীভুত করতে প্রয়োজন একদল যোগ্য, দক্ষ ও জানবাজ কর্মীবাহিনীর।

বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের সভাপতি হাফেজ মাওলানা অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদ বলেন, বাংলাদেশ ইসলামের জন্য উর্বর ভূমি। তবে ইসলামের জন্য কাজ করার কিছু নিবেদিত জানবাজ কর্মী বাহিনীর প্রয়োজন রয়েছে। ইশা ছাত্র আন্দোলন সে কাজটিই নিরলসভাবে করছে।

উক্ত সম্মেলন নগর সভাপতি কে এম শরিফুল ইসলাম-এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহা. এইচ এম এনামুল হক-এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মুফতি ফরিদুল ইসলাম, ফরিদ উদ্দিন দেওয়ান প্রমুখ।

সম্মেলনে ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমদাদুল্লাহ ফাহাদ নগর উত্তর ২০১৬ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৭ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন। কমিটিতে সভাপতি কে এম শরিফুল ইসলাম, সহ-সভাপতি জহিরুল ইসলাম ইমরান এবং সাধারণ সম্পাদক এইচ এম এনামুল হক -এর নাম ঘোষণা করে শপথ পাঠ করানো হয়্।

2 3 4