1

মূর্তি স্থাপনের মাধ্যমে আদিকাল থেকে চলে আসা বাংলার ধর্মীয় সম্প্রীতিকে বিনষ্ট করা হচ্ছে। এদেশের মানুষ সকল ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। আর মূর্তির মত কোন নির্দিষ্ট একটি ধর্মের বিশ্বাসকে সংখ্যাগরিষ্ঠ মানুষের ওপর চাপিয়ে ধর্মীয় সম্প্রীতিকে ভেঙ্গে দেয়ার গভীর ষড়যন্ত্র। সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে গ্রীক দেবী ‘থেমিস’-এর মূর্তি স্থাপন করা হচ্ছে, আর একদল কুচক্রি মহল এই মূর্তিকে স্বাধীনতার চেতনার অংশ হিসেবে চালিয়ে দেয়ার অপচেষ্টায় লিপ্ত। তারা মূলত স্বাধীনতার চেতনাকে জলাঞ্জলি দিচ্ছে।

2

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি’১৭) পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় অনুষ্ঠিত সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম কেন্দ্রীয় মজলিসে শুরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম উপর্যুক্ত কথা বলেন।

3

তিনি আরো বলেন, মুর্তিকে ভাস্কর্য বা যে নামেই অবিহিত করা হোক না কেন বাংলার জমিনে তা হতে দেয়া যাবে না। তিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর ঘোষিত আগামীকাল ১৫ ফেব্রুয়ারি’১৭ বুধবার সকাল ১০টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেইটে জমায়েত হয়ে প্রধান বিচারপতি বরাবর স্মারকলিপি পেশ কর্মসূচিকে সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন-এর শুরা সদস্যদেরকে ছাত্র-সমাজকে নেতৃত্ব দেয়ার বিষয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

4

উক্ত শুরা অধিবেশনে আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম এমদাদুল্লাহ ফাহাদ, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ইলিয়াস হাসান, কেন্দ্রীয় প্রকাশনা বিষয়ক সম্পাদক এইচ.এম কাওছার আহমাদ, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহসহ কেন্দ্রীয় মজলিসে আমেলা ও শুরা সদস্যবৃন্দ।

5

বিজ্ঞপ্তি
মুহাম্মাদ ইলিয়াস হাসান
তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক
তারিখ : ১৪/০২/২০১৭
Website: www.old.chhatraandolan.org
Online Library: www.iscalibrary.com
Email: iscabd91@gmail.com
Facebook: www.facebook.com/iscabd91
YouTube: www.youtube.com/c/iscabd
Google Plus: www.google.com/+ISCABD