12541124_934129636642886_34

আদর্শিক চেতনায় উজ্জীবিত ছাত্ররাই আগামী দিনের পরিবর্তনে মূখ্য ভূমিকা পালন করবে

-সেক্রেটারি জেনারেল

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারি জেনারেল শেখ ফজলুল করীম মারুফ বলেছেন, বর্তমানে মানবতা আর নৈতিকতা চরম বিপন্ন। আজ আমার আপনার বোন শিক্ষা প্রতিষ্ঠানে গেলে সতীত্ব নিয়ে ফিরে আসার নিশ্চয়তা থাকেনা। মায়ের জাতি ঘরের বাহিরে পায়না নিরাপত্তা। বিদ্যা অর্জনের জন্য গিয়ে ফিরে আসতে হয় লাশ হয়ে। জীবন যেন এক দুর্বিষহ রূপ ধারণ করেছে। মানবরচিত মতবাদে দীক্ষিত সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ। দুনিয়ার এই উত্কর্ষের যুগে আজও রাজধানীতে ডাস্টবিন থেকে মানুষকে খাদ্য কুড়িয়ে খেতে হয়।

অথচ ইসলামী শাসনব্যবস্থাকালীন সময়ে উমর রা. চিন্তা করতেন, ফোরাতের তীরে একটা কুকুরও না জানি ক্ষুত্ পিপাসায় মারা যাচ্ছে কিনা। এই পরিস্থিতির উত্তরণ আজ বিবেকের দাবি। ইশা ছাত্র আন্দোলন সেই বিবেক সম্পন্ন প্রজন্ম তৈরী করতে নিরলস কাজ করে যাচ্ছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি,আগামীর এই চ্যালেঞ্জ উত্তরণে নেতৃত্ব দিতে আদর্শিক চেতনায় উজ্জীবিত এই ছাত্ররাই মূখ্য ভূমিকা পালনের যোগ্যতা রাখে।

গত ২২ জানুয়ারি শুক্রবার বিকেল ৩টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তর শাখার উদ্যোগে জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী পৌর অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা সভাপতি মু. আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সেক্রেটারী মাওলানা কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওঃ.আবদুর রহীম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেয মাওলানা কাউসার আহমাদ, ছাত্র আন্দোলনের সাবেক জেলা সভাপতি হাফেয শহীদুল ইসলাম, জেলা প্রচার সম্পাদক ইমদাদ হোসাইন, অর্থ সম্পাদক আবদুল ওহাব, স্কুল কলেজ সম্পাদক আবদুর রাজ্জাক প্রমুখ।

সম্মেলন শেষে মু. সাখাওয়াত উল্লাহকে সভাপতি, মু. সাদ্দাম হোসাইনকে সহ-সভাপতি ও মু. তাজুল ইসলাম মাসুমকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২০১৬ সেশনের জন্য নোয়াখালী জেলা উত্তর শাখার কমিটি করা হয়।