Nabin-Alem-Sangbardhona-1 Nabin-Alem-Sangbardhona-2

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন যাত্রাবাড়ী মাদ্রাসা শাখা কর্তৃক আয়োজিত “নবীন আলেম সংবর্ধনা” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পর থেকে যারাই দেশের ক্ষমতায় এসেছে তারা তাদের নীতি নৈতিকতা বিসর্জন দিয়ে ত্রাশের রাজত্ব কায়েম করেছে। বাতিল যখন যেভাবে ইসলাম ও মানবতার উপর আঘাত করবে আমাদেরকেও সেইভাবে তাদেরকে প্রতিহত করতে হবে। বাতিল আজ ভোটের বাক্সের মাধ্যমে জাতির বাক স্বাধীনতা পর্যন্ত কেড়ে নিয়েছে। তাই ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশ ও মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামী হুকুমতকে প্রতিষ্ঠা করতে ভোটের বাক্সকে সকলের দোরগোড়ে পৌঁছে দিয়েছে। দেশ ও মানবতার মুক্তির লক্ষ্যে উক্ত ভোট যুদ্ধে দেশের সর্বস্তরে নবীন আলেমদেরকেই অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশ ও মানবতার মুক্তির জন্য নবীন আলেমদেরকেই আগামী দিনের নেতৃত্ব দিতে হবে।

গত ২২ এপ্রিল’১৬ শুক্রবার পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইশা ছাত্র আন্দোলন যাত্রাবাড়ি মাদরাসা শাখা সভাপতি মুহা. নেছার উদ্দীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ। তিনি বলেন, ইসলাম এসেছে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য, পরাজিত অবস্থায় থাকার জন্য নয়। আল্লাহ তা’লার পক্ষ হতে দীন বিজয়ের আহবান এভাবেই এসেছে যে, “দীনকে অপরাপর সকল মতবাদের উপর বিজয়ী করে দাও।” এ আহবানে সাড়া দিয়েই আমরা দীন বিজয়ের আন্দোলনে অবতীর্ণ হয়েছি। যতদিন পর্যন্ত সাংবিধানিক কাঠামোতে ইসলাম প্রতিষ্ঠিত না হবে, মানবতার মুক্তি নিশ্চিত না হবে, ততদিন পর্যন্ত আমাদের সংগ্রাম চলবে, ইনশাআল্লাহ।

মুহা. মাসউদুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সেক্রেটারী জেনারেল শেখ ফজলুল করীম মারুফ, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মুফতী দেলোয়ার হোসাইন সাকী, ছাত্র আন্দোলনের নগর সভাপতি মুহা. জহিরুল ইসলামসহ প্রমূখ নেতৃবৃন্দ।