জেলা-মহানগর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদকদের
নিয়ে কর্মশালা ও মতবিনিময় অনুষ্ঠিত

Image may contain: 1 person, sitting

অদ্য ১২ জুলাই’১৯ ইং রোজ শুক্রবার সকাল ১০ টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে এবং ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ও ইসলামী যুব আন্দোলন-এর যৌথ ব্যবস্থাপনায় রাজধানীর সেগুনবাগিচাস্থ আত-ত্বরীক অডিটোরিয়ামে সারাদেশ থেকে আগত ছাত্র ও যুব বিষয়ক সম্পাদকদের নিয়ে কর্মশালা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের দা.বা.। সভাপতির বক্তব্যে তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর অন্যতম সহযোগী সংগঠন ইসলামী যুব আন্দোলন এবং ইশা ছাত্র আন্দোলন এখন দেশের তৃণমূল পর্যন্ত সক্রিয় সাংগঠনিক কাঠামো তৈরী করতে সক্ষম হয়েছে। সুতরাং এই বিশাল জনগোষ্ঠীকে বিপ্লবের জন্য যথাযথভাবে প্রস্তুত করতে সারাদেশের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদকদের সক্রিয় ভুমিকা পালন করতে হবে।

এতে আরো উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ তারবিয়াত প্রদান করেন ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান, সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, কেন্দ্রীয় সহ-সভাপতি এম. হাছিবুল ইসলাম, সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ, ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় দফতর সম্পাদক মুহাম্মাদ মাহবুব আলম, ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক মাহমুদুল হাসান সহ প্রমূখ নেতৃবৃন্দ।

তারা তাদের বক্তব্যে ছাত্র ও যুব বিষয়ক সম্পাদকদের কার্যপরিধি ও কার্যক্রম নিয়ে গুরুত্বপূর্ণ মতামত, প্রস্তাবনা এবং পরামর্শ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে মতবিনিময় পর্বে গুরুত্বপূর্ণ মতামত পেশ করেন নওগাঁ, কুষ্টিয়া, নাটোর, সিরাজগঞ্জ, পাবনা পশ্চিম, যশোর, নড়াইল, মাগুরা, রংপুর মহানগর, বরিশাল মহানগর, পটুয়াখালী, ঝালকাঠি, নরসিংদী, বি-বাড়ীয়া, হবিগঞ্জ, শেরপুর, নেত্রকোনা, শরীয়তপুর, ফরিদপুর, রাজবাড়ী, লক্ষ্মীপুর, বাগেরহাট, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিগন।

আমা‌দেরকে সা‌থে পে‌তে
website: www.old.chhatraandolan.org
online library: www.iscalibrary.com
e-mail: iscabd91@gmail.com
fb page: Islami Shasantantra Chhatra Andolan
twitter: www.twitter.com/iscabd
YouTube-(ISCA BD): www.youtube.com/iscabd1
Google Plus: www.google.com/+iscab

Image may contain: 2 peopleImage may contain: 2 peopleImage may contain: 1 personImage may contain: 2 people, indoor