ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর উদ্যোগে বিভাগীয় নির্বাচনী কর্মশালা অনুষ্ঠিত

isca

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দেশব্যাপী বিভাগীয় নির্বাচনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৬ অক্টোবর’১৮ হতে দেশের সকল বিভাগীয় শহরে ধারাবাহিকভাবে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালাগুলোতে আলোচকগণ বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠা এবং স্বাধীনতার ঘোষণাপত্রে উল্লিখিত সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা করার জন্য বিগত দিনগুলোর ন্যায় ইসলামী আন্দোলন বাংলাদেশ- এর সহযোগী সংগঠন হিসেবে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর প্রত্যেক দায়িত্বশীলকে ৩০০ আসনেই নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে কাজ করতে হবে।

ঢাকা বিভাগীয় নির্বাচনী কর্মশালায় নারায়ণগঞ্জ জেলা সভাপতি মুহাম্মাদ ইমদাদুল হকের সভাপতিত্বে বিষয়ভিত্তিক আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, সেক্রেটারি জেনারেল এম. হাছিবুল ইসলাম এবং কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন।

চট্টগ্রাম মহানগর সভাপতি রিদওয়ানুল হক শামসী-এর সভাপতিত্বে চট্টগ্রামে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ, কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক শরিফুল ইসলাম রিয়াদ এবং কেন্দ্রীয় সদস্য নূরুল বশর আজিজী।

সিলেট মহানগর সভাপতি মুহাম্মাদ শিহাব উদ্দিন এর সভাপতিত্বে সিলেটে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ এবং কেন্দ্রীয় কওমি মাদরাসা সম্পাদক ইউসুফ আহমাদ মানসুর।

বরিশাল জেলা সভাপতি ইবরাহীম হুসাইন এর সভাপতিত্বে বরিশালে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন এবং কেন্দ্রীয় সদস্য কে এম শরীয়াতুল্লাহ।

মোমেনশাহী জেলা সভাপতি এইচ এম হোজাইফা -এর সভাপতিত্বে মোমেনশাহীতে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরুল করীম আকরাম এবং কেন্দ্রীয় সদস্য শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী।

রাজশাহী জেলা সভাপতি মুহাম্মাদ ফিরোজ আলম -এর সভাপতিত্বে রাজশাহীতে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ এবং কেন্দ্রীয় সদস্য কে এম শরিফুল ইসলাম।

বাগেরহাট জেলা সভাপতি মুহাম্মাদ আবু বকর -এর সভাপতিত্বে খুলনায় আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় প্রচার ও যোগাযোগ সম্পাদক মুহাম্মাদ শরীফুল ইসলাম এবং কেন্দ্রীয় প্রাইভেট বিশ্ববিদ্যালয় সম্পাদক শরিফুল ইসলাম রিয়াদ।

রংপুর মহানগর সভাপতি মুহাম্মাদ হাবিবুর রহমান -এর সভাপতিত্বে রংপুরে আলোচনা করেন ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আব্দুল জলিল এবং কেন্দ্রীয় আলিয়া মাদরাসা সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গনী।

isca
isca
isca
isca
isca
isca
isca

আমা‌দেরকে সা‌থে পে‌তে
website: www.old.chhatraandolan.org
online library: www.iscalibrary.com
e-mail: iscabd91@gmail.com
fb page: www.facebook.com/iscabd91
twitter: www.twitter.com/iscabd
yt-1 (ISCA Online Channel): www.youtube.com/iscabd
yt-2 (ISCA BD): www.youtube.com/iscabd2
Google Plus: www.google.com/+iscabd