“অধ্যয়নে বিস্তৃতি, আচরণে সৌহার্দ্য, ব্যক্তিত্বে পরিপক্কতা, পরিকল্পনায় দূরদর্শীতা, মেজাজে ‘দাঈ ইল্লাল্লাহ’ ও রুহানিয়্যাতের চর্চার মধ্য দিয়ে হোক চূড়ান্ত বিপ্লবের ক্ষেত্র নির্মাণ।”
এ প্রতিপাদ্যকে সামনে রেখে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের ২০২১ সেশনের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে আয়োজিত নবগঠিত কেন্দ্রীয় কমিটির শপথ গ্রহণ অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমির আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের প্রতি জাতির আশা-প্রত্যাশা অনেক বেশি। আমি নিজেও ইশা ছাত্র আন্দোলনকে নিয়ে প্রচণ্ড আশাবাদী। জাতির সেই প্রত্যাশা পূরণে ইশা ছাত্র আন্দোলনকে সচেতনভাবে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে। সর্বত্র যোগ্য, দক্ষ ও ত্যাগী নেতৃত্ব প্রদানের জন্য ইশা ছাত্র আন্দোলনকে গতিশীল ভূমিকায় অবতীর্ণ হতে হবে। ইশা ছাত্র আন্দোলন ‘রুহানিয়াত ও জিহাদের সমন্বিত প্রয়াস’ এ চেতনাকে সবসময় ধারণ করতে হবে। জ্ঞানের গভীরতা ও ভাষাগত দক্ষতার মাধ্যমে ইসলামী হুকুমতের বিপ্লবী আওয়াজ সর্বত্র পৌঁছে দিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ এছাহাক মুহাম্মাদ আবুল খায়ের বলেন, ইশা ছাত্র আন্দোলন ইতোমধ্যে সারা দেশে সকল শ্রেণীর ছাত্রদের বিশ্বস্ত ঠিকানায় পরিণত হয়েছে, আলহামদুলিল্লাহ। কিন্তু ইশা ছাত্র আন্দোলনের দায়িত্বশীলদের সর্বক্ষেত্রে চৌকশ ও সুদক্ষ দায়িত্বশীলতার পরিচয় দিয়ে পরিস্থিতি মোকাবেলা করে চূড়ান্ত ও অভিষ্ট লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে হবে।

গত ১লা জানুয়ারি’২১ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পূর্ব গেইটে অনুষ্ঠিত কেন্দ্রীয় সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২০২১ সেশনের কেন্দ্রীয় সভাপতি হিসেবে নূরুল করিম আকরাম, কেন্দ্রীয় সহ সভাপতি শরীফুল ইসলাম রিয়াদ ও সেক্রেটারি জেনারেল হিসেবে শেখ মুহাম্মাদ আল আমিন এর নাম ঘোষণার করেন এবং আজ ৬ জানুয়ারী’২১ ইশা ছাত্র আন্দোলন ২০২১ সেশনের জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সংগ্রামী মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদের অনুমোদনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।